১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজ ও পরীমনি: সাগর জলে পা ভিজিয়ে চুম্বনে মত্ত

বিনোদন ডেস্ক , প্রকাশিত হয়েছে-

 

বাংলা সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে। এ দম্পতি প্রথম ঈদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রকে। নানাকে নিয়ে সেখানে ছুটে গেছেন পরী। দারুণ সময় কাটছে তার।

ঈদের আগের দিন রাজ-পরী উড়াল দেন কক্সবাজার। সেখান যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন। দেখা গেছে হাস্যজ্জল পরী নিজেকে রাজের সঙ্গে মিলিয়ে কালো পোশাকে সাজিয়েছেন।

সমুদ্রের কোলে রাজকে নিয়ে পরী বাসা বেঁধেছেন এক অভিজাত হোটেল কক্ষে। সে ছবিও ফেসবুকে দিয়েছেন এ নায়িকা। ফুলশয্যায় তাদের দেখে বোঝা যাচ্ছিল সময়টা শুধুই উপভোগের।

রাজ-পরী ভালোবাসার উত্তাপ ছড়িয়েছিলেন ঈদের দিনও। সেই উত্তাপে সাগর পাড়ের মতোই রঙিন ছিল সামাজিক যোগাযোগমাধ্যম। সাগর তীরে তাদের দেখে মনে হচ্ছিল, প্রেমে মগ্ন একজোড়া রাজহংস যেন। দুজনে মেতে উঠেছিলেন এক মাখো মাখো ভালোবাসায়।

অন্তরঙ্গ রাজ-পরীকে দেখে সবাই বুঝে নিয়েছেন, ভালোবাসা যেন তাদের ওপর ভর করেছে। সাগর কোলে একে অপরের বাহুডোরে বাঁধা ছিলেন তারা। সমুদ্রের স্বচ্ছ জলে পা ভিজিয়ে গা ভিজিয়েছেন ভালোবাসায়। এ সময় একে অপরকে বেঁধেছেন আলতো চুমুর ব্যারিকেডে।

সেই মধু মুহূর্তের ছবিগুলো ভাইরাল হয়েছে নেট-দুনিয়ায়। অনুরাগীরা ছবিগুলো ভরিয়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি ও প্রতিক্রিয়ায়।

ইতোমধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে গেছে ৫৬ হাজার। তবে পরী তার পোস্টের কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন। তাই কেউ এতে মন্তব্য করতে পারেননি।

ছবির ক্যাপশনে পরীমনি উদ্ধৃত করেছেন সুইডিশ অভিনেত্রী ইংগ্রিড বার্গম্যানের একটি উক্তি। তা হলো, ‘শব্দ যখন অতিরিক্ত হয়ে যায়, তখন কথাকে থামিয়ে দেওয়ার জন্য প্রকৃতির একটি প্রেমময় কৌশল হলো চুম্বন।’

কক্সবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমনির নানা শামসুল হক ও পরিবারের আরও এক সদস্য। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।

ফেসবুকে পরী জানিয়েছেন, রোজার ঈদ বরাবরই পরিবারের সঙ্গে করেন তিনি। কিন্তু করোনার প্রকোপে গত দুই বছর ছিলেন পরিবার বিচ্ছিন্ন। সেই অভাব কাটিয়ে তুলতেই হয়ত এবার সমুদ্রের বিশালতায় নিজের ভালোবাসা ঢেলে দিলেন।