শরীয়তপুরে বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী


কালাম সরদার,শরীয়তপুর প্রতিনিধি: প্রকাশের সময় : মে ৬, ২০২২, ১১:৩০ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
শরীয়তপুরে বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী

শরীয়তপুরে আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মে) সন্ধ্যায় বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভা কক্ষে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আমির হোসেন কোটারির সভাপতিত্বে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইন্সুরেন্স ফোরামের প্রেসিডেন্ট এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের অন্যতম কার্যনির্বাহী কমিটির সদস্য বি এম ইউসুফ আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বি এম শওকত হোসেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ডিএমডি ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ মোতাহার হোসেন, পপুলার লাইফের ডিএমডি নওশের
আলি নাঈম। বক্তব্য রাখেন, পপুলার লাইফের
ডিএমডি মোঃ হাবিবুর রহমান, ডিএমডি মোঃ আবু তাহের, জপসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর।

এসময় আরও বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার পুত্র ডাঃ মাহামুদুল হাসান ইমন, মেহেদী হাসান নাহিদ, ম্যানেজিং কমিটির সদস্যের কন্যা সাবা, বিদ্যালয়ের শিক্ষার্থী সুরাইয়া প্রমূখ।

স্কুল প্রতিষ্ঠার পর থেকে এস এস সি সহ বিভিন্ন শ্রেণীর উল্লেখযোগ্য ফলাফল পাঠ করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বি এম ইউসুফ আলী বলেন, লেখাপড়া ও খেলাধুলার মাধ্যমে নতুন প্রজন্মকে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে আরো বলেন, এ স্কুলের শিক্ষার্থীরাই লেখা পড়ার করে ভালো রেজাল্ট করে এক সময় ডিসি, এসপি, ডাক্তার, ইন্জিনিয়ার সহ এদেশের নেতৃত্ব দিবেন ইনশাআল্লাহ। এবং এ স্কুল থেকে যে সকল শিক্ষার্থীরা ভালো ফলাফল সহ জিপিএ ৫ পাবে আমি তাদের লেখা পড়ার দায়িত্ব পালন করবো।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১