কলাপাড়ায় একাধিকবার ধর্ষনে যুবতী অন্ত:সত্তা


কলাপাড়া প্রতিনিধি॥ প্রকাশের সময় : মে ৭, ২০২২, ৪:০৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
কলাপাড়ায় একাধিকবার ধর্ষনে যুবতী অন্ত:সত্তা

পটুয়াখালীর কলাপাড়ার পৃথক এলাকায় একাধিকবার ধর্ষনে এক যুবতীর চার মাসের অন্ত:সত্তা ও দুই সন্তান্তের জননী এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। পৃথক এ উভয় ঘটনায় কলাপাড়ায় অভিযোগ দায়ের করা হয়েছে

অভিযোগে জানা যায়, জেলার কলাপাড়া উপজেলার ইমরান হোসেন(২৩) নামের এক যুবকের একাধিকবার ধর্ষনে এক যুবতীকে (১৭) চার মাসের অন্ত:সত্তার অভিযোগ উঠেছে। দাম্পত্য কলহের জেরে ওই যুবতীর সঙ্গে তার স্বামী মনির হোসেনের প্রায় এক বছর আগে বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর বাবার (ইউনুচ প্যাদা) বাড়ি বালিয়াতলী ইউনিয়নের কোম্পানিপাড়া গ্রামে বসবাস করছেন। এসময় পার্শ্ববর্তী শনিবাড়িয়া বাজারের পূর্ব পরিচিত ইমরানের সাথে সখ্যতা গড়ে ওঠে। এ সুযোগ প্রলোভনে ওই যুবতীকে একাধিবার ধর্ষন করে ইমরান। এতে ওই যুবতী অন্ত:সত্তা হয়ে পরে। এ ঘটনায় গতকাল (শুক্রবার) রাতে ওই যুবতীর মা (জোৎ¯œা বেগম) বাদী হয়ে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

অপরদিকে পটুয়াখালীর কলাপাড়ায় বেল্লাল (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে দুই সন্তান্তের জননী এক গৃহবধুকে (২৭) ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ মে) বেলা এগারোটায় চাকামাইয়া ইউনিয়নের আনিপাড়া গ্রামের ওই গৃহবধু বাড়িতে একা থাকার সুযোগে টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের বেল্লাল ওই গৃহবধুর ঘরে প্রবেশ করে তাকে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষন চেষ্টা চালায়। এসময় ওই গৃহবধু ডাকচিৎকার দিয়ে ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে জাকারিয়া (২২) নামের সংগীয় অপর যুবক বাধা প্রদান করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল রাতে ওই গৃহবধু দুই জনের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, ইমরানকে গ্রেপ্তারের সর্বোচ্চ চেস্টা চলছে। দুই সন্তানের গৃহবধূর অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১