২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শৈলকুপায় ধর্ষণের ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ধর্ষণ, গ্রেপ্তার- ২

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি। , প্রকাশিত হয়েছে-

 

 

ঝিনাইদহের শৈলকুপায় ঈদের দিনে ধাওড়া গ্রামে একটি পার্কে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৭ম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় আরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ২ জন কাশিনাথপুর গ্রামের ইসলাম খানের ছেলে আরিফুল ইসলাম ও পার্কের কর্মচারী রতন মন্ডল ।

এব্যপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের ধাওড়া হাইস্কুলের ৭ম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো।

এনিয়ে ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে মারধরের হুমকিও দিত । গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে বেড়াতে গেলে তাকে একটি কুঠিরে নিয়ে ধর্ষণ করে আরিফুল ও ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে।

এছাড়া ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে।

ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে একটি কুঠিরে নিয়ে আবারও ধর্ষণ করে। এ ঘটনায় পার্কের কর্মচারী রতন মন্ডল সহায়তা করে। এতে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ তদন্ত করে অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেপ্তার করে কিন্তু রিয়াজ পালিয়ে যায়।

ওসি আরও জানান, কিশোরী মেয়েটিকে নানা প্রলোভনে দফায় দফায় ধর্ষণ করা হয়েছে এবং ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং করে আসছিল। তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ছাত্রীটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।