লালমনিরহাটে দৈনিক সংবাদ পত্রিকার পাটগ্রাম প্রতিনিধির ইন্তেকাল


মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ৮, ২০২২, ৯:০৬ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাটে দৈনিক সংবাদ পত্রিকার পাটগ্রাম প্রতিনিধির ইন্তেকাল

 

 

 

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দৈনিক সংবাদ পত্রিকার পাটগ্রাম প্রতিনিধি সামিউল ইসলাম সানি গত শনিবার সন্ধ্যায় হঠাৎ বুকের ব্যাথা অনুভব করলে দ্রুত তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় । সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।

শনিবার(৭ মে) দিবাগত রাত ২টা ২৪মিনিটে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিক সামিউল ইসলাম সানি (৪২) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি বাবা-মা, স্ত্রী, ১ছেলে, ১ কন্যা, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রোববার (৮ মে) দুপুর ২টা ১৫মিনিটে পাটগ্রাম হেলিপ্যাড মাঠে প্রথম ও পাটগ্রাম ইউনিয়নের ধবলসতী গাটিয়ার ভিটা নিজ বাড়ীতে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১