আমতলীতে ১৪ বছর পরে আ.লীগের বর্ধিত সভা হবে: নেতা-কর্মীরা উজ্জীবিত


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : মে ১০, ২০২২, ১১:৫৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
আমতলীতে ১৪ বছর পরে আ.লীগের বর্ধিত সভা হবে: নেতা-কর্মীরা উজ্জীবিত

 

বরগুনার আমতলী উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে আগামী ১৩ মে থেকে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই বর্ধিত সভাকে সামনে রেখে ঝিমিয়ে পড়া পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-কর্মীরা এখন উজ্জীবিত।

বিগত দিনে অত্র উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে সুসজ্জিতভাবে দলীয় কর্মসূচি পালন করতে না দেখা গেলেও বর্ধিত সভাকে সামনে রেখে পৌরসভা ও ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীদের মাঝে দেখা দিয়েছে কর্মচাঞ্চল্য।

দীর্ঘ ১৪ বছর পর গত ৫ মে আমতলী উপজেলা আওয়ামী লীগ কার্যকরী সভার সিন্ধান্ত অনুযায়ি উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে বর্ধিত সভার মাধ্যমে ওয়ার্ড এবং পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের পূর্বের কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করার সিন্ধান্ত হয়। ওই সিন্ধান্ত অনুযায়ী আগামী ১৩ মে আঠারগাছিয়া ও কুকুয়া ইউনিয়নে, ১৪ মে আমতলী ও চাওড়া ইউনিয়নে, ১৫ মে হলদিয়া ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে, ২০ মে গুলিশাখালী ইউনিয়নে এবং ২১ মে আমতলী পৌরসভায় বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই সকল বর্ধিত সভায় উপজেলা আওয়ামী
লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।

অপরদিকে বর্ধিত সভাকে সামনে রেখে কেউ কেউ নতুন করে পদ পেতে আবার কেউ পদ ধরে রাখতে উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন। পৌরসভা ও ইউনিয়নে পছন্দের প্রার্থী নির্বাচন ও সন্মানজনক পদ পেতে তাদের কর্মী-সমর্থকরা গোপনে ও প্রকাশ্যে সাধারণ কর্মীদের মাঝে প্রচার- প্রচারনা শুরু করেছেন। আবার উপজেলা কমিটির নেতৃবৃন্দও তাদের পছন্দের প্রার্থীদের সভাপতি ও সম্পাদক পদে বসাতে এবং বিজয়ী করতে গোপনে সমর্থন দিয়ে যাচ্ছেন বলে দলীয় আর একটি সূত্র নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক আগামী ১৩ মে থেকে আমতলী পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়নে গনতান্ত্রিকভাবে বর্ধিত সভার মাধ্যমে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডঃ এমএ কাদের মিয়া বলেন, পৌরসভা ও ৭টি ইউনিয়নে বর্ধিত সভা সফল করতে ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগের সভা আহবান করে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১