গলাচিপায় জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ১ গ্রেফতার ১


সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ১২, ২০২২, ৬:৩৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
গলাচিপায় জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ১ গ্রেফতার ১

 

 

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১ জন ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামে।

বুধবার (১১ মে) দুপুর অনুমান সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে- ৮ নম্বর ওয়ার্ড নলুয়াবাগী গ্রামের মো. শাহজাহান আকনের ছেলে মো. জাহিদুল আকন (১৮)। আহতকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌসী (সাথী) তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে রেফার করেন।

এ ঘটনায় আহত জাহিদুল আকনের বড় ভাই মো. রেজাউল করিম (৩০) বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় ওই রাতেই একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নম্বর ৬ তারিখ- ১১/০৫/২০২২। মামলার অভিযুক্তরা হলেন- একই গ্রামের মো. ফজলে চৌকিদার (৪৫), মো. বেল্লাল প্যাদা (২৮), মো. বাইজিদ চৌকিদার (২৫), মো. তোফায়েল চৌকিদার (২২), মোসা. রিজিয়া বেগম (৪০), মোসা. রোলেয়া বেগম (৪০)। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামে বুধবার দুপুর অনুমান সাড়ে ১২ টার দিকে একই এলাকার রেজাউল করিম গং ও ফজলে চৌকিদার গং এর মাঝে দীর্ঘদিনের জমিজমার বিরোধসহ পারিবারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফজলে চৌকিদার গং এর লোকজন দেশীয় অস্ত্র ধারালো দা, লাঠি ও লোহার রড দিয়ে জাহিদুল আকনের ওপর হামলা চালায়। এতে জাহিদুল গুরুতর আহত হয়। জাহিদুলের ডাক চিৎকারে হামলাকারীদের হাত থেকে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌসী (সাথী) বলেন, জাহিদুল আকনের মাথায় সেলাই লেগেছে। তার অনেক রক্তক্ষরণ হওয়ায় পটুয়াখালী সদর হাসপাতালে রেফার করা হয়েছে। গলাচিপা থানা

অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, এ বিষয়ে গলাচিপা থানায় মামলা হয়েছে। ২ নম্বর আসামী বেল্লাল প্যাদাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আসামীকে বৃহস্পতিবার গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১