স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাংবাদিক ফসল পাটোয়ারী মনোনয়ন ফরম জমা দিলেন


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : মে ১৭, ২০২২, ১১:২১ অপরাহ্ণ / Print This Post Print This Post
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাংবাদিক ফসল পাটোয়ারী মনোনয়ন ফরম জমা দিলেন

 

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও ইত্তেফাক পত্রিকার সাংবাদিক আরিফ হোসেন ফসল পাটোয়ারী।

আজ মঙ্গলবার (১৭ মে) দুপুরে মনোনয়ন ফরম জমাদানের শেষ দিনে সাংবাদিক আরিফ হোসেন ফসল পাটোয়ারী তালতলী উপজেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা আবু ইউসুফ এর কাছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন । এ সময় তার সাথে পচাঁকোড়ালিয়া ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেন ফসল পাটোয়ারী বলেন, পচাঁকোড়ালিয়া ইউনিয়নবাসীর কাছে আমি অতি পরিচিত মুখ। আমি সুখে দুঃখে সব সময় অত্র ইউনিয়নের জনগনের পাশে থাকার চেষ্টা করেছি। এ কারনে এলাকায় আমার ব্যাপক পরিচিতি জনপ্রিয়তা রয়েছে। তাছাড়া আমার দাদা ওই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। আমার বাবা ওই ইউনিয়নের জনপ্রতিনিধি না হয়েও এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে ব্রিজ-কালভার্ট পর্যন্ত তিনি নিজের হাতে নির্মাণ করেছেন। তাই আজ আমি পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। জনগণ যদি আমাকে তাদের মুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি তাদের একটি মডেল ইউনিয়ন উপহার দেবো। এটাই হবে আমার নির্বাচনী ইশতেহার। তিনি আরও বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমার বিশ্বাস অত্র ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

উল্লেখ্য তফসিল অনুসারে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। বাছাই ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২৭ মে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১