২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হাতীবান্ধায় রাস্তায় খড় শুকানো কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ২

লালমনিরহাট জেলা প্রতিনিধি : , প্রকাশিত হয়েছে-

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে পাকা রাস্তায় খড় শুকানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুত্বর আহত হয়েছে। আহত ২ জনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গত ১৫ মে দুপুরে ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের বুড়াসারডুবির ঝুমুর আলী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ফিরোজা( ৫৫) তার ছেলে ফেরদৌস( ৩৫)। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় সামসুল হক বাদী হয়ে হাসেম আলীকে প্রধান আসামী করে আরো বারো জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।


ঘটনায় অভিযুক্ত হাসেম আলী প্বার্শবতী পাটগ্রাম উপজেলার বাউড়া ইউনিয়নেরনবীনগর এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে।

অভিযোগ ও সরেজমিনে জানা যায়,সামসুল হকের স্ত্রী তার বাড়ীর সামনের পাকা রাস্তায় খড় শুকাতে গেলে এতে বাধা প্রদান করেন হাসেম আলী ও তার লোকজন এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত হাসেম আলী ও তার ভাই ইউনুস আলী বাঁশের লাঠি দিয়ে ফিরোজা বেগমকে এলোপাথাড়ি মারধর করে । এঘটনা দেখে ছেলে ফেরদৌস মাকে বাঁচাতে ছুটে এলে তাকেও বেধরক মারপিট করে আহত করা হয়। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত হাসেম আলীর সাথে একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি এ প্রতিনিধির ফোন রিসিভ করেননি।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।