গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার গ্রেপ্তার-১


গৌরনদী প্রতিনিধি: প্রকাশের সময় : মে ১৯, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
গৌরনদীতে  অপহৃত স্কুলছাত্রী উদ্ধার গ্রেপ্তার-১

 

 

বরিশাল: অপহরণের চারদিন পর বরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫) কে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এ সময় অপহরণকারী কলেজ ছাত্র মাসুদ হাওলাদার (১৭)কে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চরকুতুবপুর গ্রাম থেকে অপহৃতা ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে।

অপহরণ মামলার বাদি জানান, উপজেলার চরকুতুবপুর গ্রামের কালাম হাওলাদারের বখাটে ছেলে মাসুদ হাওলাদার স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই তার কন্যাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেরে তারা বখাটে মাসুদকে নিষেধ করলে তার স্কুল পড়–য়া কন্যাকে অপহরণের হুমকি দেয়। গত ১৪ মে রাতে প্রকৃতির ডাকে সারা দিলে তার কন্যা ঘরের বাইরে বের হয়। এ সময় ওৎ পেতে থাকা মাসুদ ও তার ২/৩ সহযোগী তার স্কুল পড়ুয়া কন্যাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই কামাল হোসেন জানান, এ ব্যাপারে অপহৃতার বাবা বাদি হয়ে মাসুদ হাওলাদারের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে বুধবার সকালে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গোপণ সূত্রে খবর পেয়ে তিনি সঙ্গীয় াফোর্স নিয়ে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরকুতুবপুর গ্রামে অভিযান চালিয়ে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী মাসুদ হাওলাদারকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত মাসুদকে ওই দিন দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য ভিকটিমকে আদালতে পাঠানো হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১