লালমনিরহাট হাতীবান্ধায় ২ দিনব্যাপি শিশুমেলার উদ্বোধন


মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ১৯, ২০২২, ১১:২৪ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাট হাতীবান্ধায় ২ দিনব্যাপি শিশুমেলার উদ্বোধন

লালমনিরহাট: আজ ১৯ মে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্বরে দুই দিনব্যাপী শিশুমেলা শুরু হয়েছে। জেলাপ্রশাসক মোঃ আবু জাফর এ মেলার উদ্বোধন করেন । পরে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে শিশুমেলার কর্মসূচি শুরু হয়। জেলা তথ্য অফিস, লালমনিরহাট-এর আয়োজনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর। বক্তব্য রাখেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা কৃষি অফিসার ওমর ফারুক, জেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, লালমনিরহাট বার্তা পত্রিকার সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, জেলা তথ্য অফিসার মামুন অর রশিদ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন।সভার শেষে শিশু-শিক্ষক-অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে শিশুর শারীরিক ও মানসিক বিকাশে শিক্ষক ও অভিভাবকদের করণীয় বিষয় আলোচনা করা হয়।

মেলায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও লালমনিরহাট বিষয়ক কুইজ প্রতিযোগিতা, মানসিক দক্ষতা প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, ছড়াগান প্রতিযোগিতা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিশুমেলায় ১২টি প্রতিষ্ঠান স্টল স্থাপন করা হয় । মেলায় শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকসহ পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

২০ মে শিশুমেলায় চলচ্চিত্র প্রদর্শনী, দেশাত্মবোধক সংগীত প্রতিযোগিতা, একক অভিনয় প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, অঙ্ক, দৌড় প্রতিযোগিতা, স্টল প্রদর্শনী এবং সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১