কালীগঞ্জে পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-২, আহত-২


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ২০, ২০২২, ৪:০৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
কালীগঞ্জে পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-২, আহত-২

 

 

ঝিনাইদহ: কালীগঞ্জে একই দিনে পৃথক তিন টি মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ইমন হোসেন (২৫) ও আনাস মাহমুদ (২০) নামের ২ জন নিহত ও অন্য দুইজন আহত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশন নামক স্থানে শ্যালোইঞ্জিন চালিত আলমসাধুর সাথে দ্রুত গতির মোটরসাইকেল দূর্ঘটনায় ১ জন ও বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার তত্ত্বিপুর গ্রামের নিউ মর্ডাণ ইটভাটা নামক স্থানে দ্রুত গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাম গাছের সাথে স্বজোরে ধাক্কা দিলে চালক ঘটনা স্থলে মারা যায়। মোটরসাইকেলে থাকা আপরজন আহত হয়েছে। একই দিন সন্ধা সাড়ে ৭ টার দিকে কালীগঞ্জ মিলগেট নামক স্থানে মোটরসাইকেল ও বাইসাইকেল সংঘর্ষে একজন আহত হয়েছেন। আহতকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধার কারি দল।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দিনের প্রথম দূর্ঘটনায় বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল ইমন। পথিমধ্যে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লাগে। এ সময় মোটরসাইকেলে সামনের চাকা বিচ্ছিন্ন হয়ে যায় ও ইমন রাস্তার পাশে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত ইমন উপজেলার বড় ঘিঘাটি গ্রামের মুলাম হোসেনের ছেলে।

অপরদিকে, বিকাল উপজেলার তত্ত্বিপুর গ্রামের নিউ মর্ডাণ ইটভাটার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা জাম গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দেয়। এ সময় মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় সাথে থাকা আরও এক মোটরসাইকের আরোহী গুরুত্বর আহত হয়। স্থানীয় আহত যুবক কে উদ্ধার করে প্রথম কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত জুয়েলের অবস্থা আশংকাজনক হওয়ায় যশোর সদর হাসপাতালে রের্ফাড করে। নিহত আনাস মাহমুদ (২০) ও আহত জুয়েল (২২) হাসানের বাড়ি যশোর জেলার সদর থানা লেবুতলা ইউনিয়নের লেবুতলা গ্রামে।

আবার, রাত সাড়ে ৭ টার সময় কালীগঞ্জ সুগার মিলের সামনে বাইসাইকেল ও মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী হানিফ (২০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত হানিফ কালীগঞ্জ পৌরসভার বলিদাপাড়া গ্রামের রুহুলামিনের ছেলে।

কালীগঞ্জ ফায়ার স্টেশনের অফিসার মামুনুর রশিদ জানান, এক দিনে তিন টি সড়কে পৃথক পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত ও বাইসাইকেল আরহীসহ দুইজন আহত হয়েছেন। তিনি বলেন কোনো যানবাহনই বেপরোয়াভাবে চালানো উচিত নয়।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১