পায়রা নদী থেকে মাছ ধরার অপরাধে জেলেদের হামলায় অপর ৫ জেলে আহত


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : মে ২০, ২০২২, ১১:৫৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
পায়রা নদী থেকে মাছ ধরার অপরাধে জেলেদের হামলায় অপর ৫ জেলে আহত

বরগুনা: আমতলীর পায়রা নদীতে মাছ ধরার অপরাধে জেলেদের হামলায় অপর ৫ জেলে গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আজ শুক্রবার দুপুর ১২ টার সময় খেকুয়ানি গ্রামে।

জানা গেছে, আঠারগাছিয়া ইউনিয়নের চাউলা গ্রামের ৫ জেলে শুক্রবার দুপুরে পায়রা নদীতে মাছ ধরা শেষে বাড়ি ফিরছিল। জেলেরা খেকুয়ানি সেতুর নিকট আসামাত্র ওই গ্রামের জেলে আক্কাচ মৃধা, মনির প্যাদা ও আলী হোসেনের নেতৃত্বে চাউলা গ্রামের ৫ জেলের উপর বাঁশ ও গাছের ডাল নিয়ে হামলা হরে। এলোপাথারি হামলায় নূর জামাল হাওলাদার (৩৫), আলতাফ হোসেন (৪০), অপু প্যাদা (২৫), শাহাবুদ্দিন (৩০) ও জামাল হাওলাদার (২৫) আহত হন। আহদেরকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের মধ্যে নূর জামালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে মুমুর্ষ অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত জেলে জামাল হাওলাদার বলেন, মোরা প্যাডের দায়ে পায়রা নদীতে মাছ ধরতে আইছিলাম। খালি খালি খেকুয়ানি গ্রামের জাইল্যা আক্কাছ মৃধা, মনির প্যাদা ও আলী হোসেনের নেতৃত্বে মোগো উপরে হামলা করে গুরুতর আহত করেছে। মোগো মধ্যে নূর জামালের অবস্থা ব্যামালা খারাব। হের মাথায় ৮ থেকে ১০টি সেলাই লাগজে।

অভিযুক্ত জেলে আক্কাছ মৃধা, মনির প্যাদা ও আলী হোসেন হামলার কথা স্বীকার করে বলেন, মোগো ভুল অইছে।

আমতলী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফারাহ বলেন, নূর জামালের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তার সিটি স্কান করানো প্রয়োজন তাই তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অনান্যদের শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে। তাদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, জেলেদের উপর হামলার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১