২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

আমতলীতে মসজিদের ইমামের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার

হায়াতুজ্জামান মিরাজ,আমতলী (বরগুনা) প্রতিনিধি। , প্রকাশিত হয়েছে-

 

বরগুনা: আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমাম মোঃ রবিউল ইসলাম (১৮) এর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ তার থাকার রুম থেকে উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার স্লুইজগেট এলাকার বাসিন্দা মোঃ হেলাল হাওলাদারের ছেলে মোঃ রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো। আজ শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আঃ বারেক তাকে খুজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভিতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগরি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। পরে তিনি স্থাণীয়দের ডাকাডাকি করে ঘটনাস্থলে নিয়ে আসেন। তারা আমতলী থানায় সংবাদ দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার পরে মরদেহের ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হবে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, মোঃ রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।