ঘরে ঘরে আলো হৃদয়ের মাঝে জ্বলো: মাহমুদুল হাসান সোহাগ


মোস্তাফিজুর রহমান জেলা, লালমনিরহাট প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ২১, ২০২২, ১১:৩০ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঘরে ঘরে আলো হৃদয়ের মাঝে জ্বলো: মাহমুদুল হাসান সোহাগ

লালমনিরহা: হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির উদ্যোগে সোলার হোম সিস্টেম বিতরণ করা হয়েছে। এ সময় প্রায় ৫৫৫ টি অসহায় পরিবারকে এই সোলার দেয়া হয়।

শনিবার (২১ মে) দুপুরে উপজেলার ডাক বাংলো মাঠে আয়েজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।বিতরন কালে তিনি বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ আলো রিদয়ের মাঝে জ্বলো। প্রধান মন্ত্রীর অঙ্গীকার দেশ থাকনে না অন্ধকার। তাই অত্রএলাকার মাটি মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি, আপদের জন্য দিন রাত ছুটে চলেছেন। তিনি তার নির্বাচনী এলাকায় শতভাগ বিদ্যুৎ এর কাজ সম্পন্ন করেছন যেটুকু বিভিন্ন কারনে করা যাচ্ছে না সেখানে নাবায়ন বিদ্যুৎ সোলার প্যানেল দেওয়া হয়েছে।

আরও বক্তব্য রাখেন, উপজেলা মহিলা লীগের সভাপতি রশিদা বেগম, ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল, টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মঞ্জু প্রমূখ। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১