আমতলীতে ৬টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত এক সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার


হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি। প্রকাশের সময় : মে ২২, ২০২২, ৮:৩২ অপরাহ্ণ / Print This Post Print This Post
আমতলীতে ৬টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত এক সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

 

বরগুনা: আমতলীর সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রাম থেকে চুরি ডাকাতিসহ ৬টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত ও ১টি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিলন গাজীকে (ডাকাত মিলন) শনিবার গভীর রাতে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ। আজ রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের আঃ আজিজ গাজীর ছেলে চিহ্নিত ডাকাত আবুল কাশেম মিলন গাজী ওরফে ডাকাত মিলন (৩৮) গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে আমতলী থানার এসআই শুভ বাড়ৈ এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেছে। মিলনের বিরুদ্ধে আমতলী থানায় চুরি ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। ওই ৬টি মামলাতেই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। একটি মামলায় সে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে জানান, মিলনের বিরুদ্ধে আমতলী থানায় চুরি ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। সে দুধর্ষ প্রকৃতির লোক। একটি মামলায় সে এক বছরের সাজাপ্রাপ্ত। অন্য সকল মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তারের পর আজ সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১