ভ্রাম্যমাণ আদালতের দশমিনায় অবৈধ উচ্ছেদ অভিযান


দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: প্রকাশের সময় : মে ২৩, ২০২২, ৮:৫৪ অপরাহ্ণ / Print This Post Print This Post
ভ্রাম্যমাণ আদালতের দশমিনায় অবৈধ উচ্ছেদ অভিযান

 

 

পটুয়াখালী: দশমিনায় সরকারি জায়গা অবৈধ দখল করে ব্যবসা পরিচালনা করায় উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

জানা যায় গত শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিউটিউভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন আল হেলাল এর নির্দেশে দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিং করে সরকারি জায়গা খালি করার নির্দেশ দেন। কিনন্তু কিছু দোকান মালিক তাদের দোকায় সরিয়ে নিলেও কিছু দোকান মালিক এ নির্দেশ অমান্য করে । ২৩ মে সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিউটিউভ ম্যাজিস্ট্রেট অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এ সময় সরকারি কাজে কাধা দানে মজিবুর রহমান আজকাহার প্যাদাকে ১ মাসে সাজা প্রদান করে জেলহাজতে পেরন করা হয়।

দশমিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইকবাল মাহমুদ লিটন বলেন, সরকারি জায়গা দখল করে ব্যবসা কারার অধিকার কাহার নেই । এ অভিযানের মাধ্যমে সরকারের জায়গা দখল মুক্ত হবে এবং এলাকার সাধারন জনগন ও স্কুলপড়ুয়ো ছাত্র-ছাত্রীরা নিরাপদে স্কুলে আসাযাওয়া করতে পারবে। এ অভিযানে আমি বাজার ব্যবসায়ী সিমিতির সভাপতি হিসাবে প্রশাসনকে সহযোগিতা করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিউটিউভ ম্যাজিস্ট্রেট মজিউদ্দিন আল হেলাল বলেন, উপজেলায় বিভিন্ন বাজারে, ফুপাতে, ব্রিজের ঢালে ও স্কুরের জায়গা দখল করে বিছু অসাধু ব্যবসায়ীরা ব্যবসা পরিচালনা করে আসছে এতে করে এলাকায় জানজট, সাধারন জনগনের পথ চলায় ভোগান্তি এবং স্কুলের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সময় দূর্ঘটনা স্বীকার হচ্ছে । তাই এ অভিযান পরিচালনা করে সরকারি জায়গা দখলমুক্ত করা এবং সাধারন জনগনের ও শিক্ষার্থীদের সুন্দর ভাবে পথ চলার ব্যবস্থা করা। এ অভিযান অব্যহত থাকবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১