লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ নিহত ১ আহত ২


মোস্তাফিজুর রহমান: প্রকাশের সময় : মে ২৩, ২০২২, ৮:৩৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ নিহত ১ আহত ২

 

 

লালমনিরহাট: কালীগঞ্জ উপজেলায় তামাক বিক্রি করতে যাওয়ার পথে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় নিহতের ছোট ভাই ও অটোরিক্সা চালক আহত হয়েছেন।

সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান(৩৫) ও অটোচালক আনিছার রহমান(৩৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একটি অটোরিকশা করে কাকিনার আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য অটো রিক্সায় করে যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দর গামী পণ্যবাহী একটিব ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটিকে আটক করা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১