লালমনিরহাট জেলা পুলিশের মাষ্টার প্যারেড এবং কল্যাণসভা অনুষ্ঠিত


মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ প্রকাশের সময় : মে ২৩, ২০২২, ৮:২৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাট জেলা পুলিশের মাষ্টার প্যারেড এবং কল্যাণসভা অনুষ্ঠিত

 

লালমনিরহাট: ২২ মে রবিবার লালমনিরহাট জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ফোর্সদের অংশগ্রহণে আজ মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। পুলিশ সুপার আবিদা সুলতানা, সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন। এ সময় প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন মারুফা জামাল,অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল, । প্যারেডে অংশ গ্রহণকারী অফিসার, ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস ও গুড সার্ভিস মার্ক প্রদান করা হয়। পরে প্যারেড শেষে পুলিশ লাইন্স ড্রিলসেড এ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় মৃত্যুবরণকারী এসআই মিজানুর রহমান এর আত্মার মাগফেরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করে দোয়া করা হয় ও অবসর জনিত বিদায় উপলক্ষে লালমনিরহাট পুলিশ অফিসে কর্মরত প্রধান সহকারি মোঃ আবু তালেব মন্ডল কে জেলা পুলিশ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান এবং ফাকল পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্র শামসুজ্জামান আবিদের লেখা “বদলা” নামক উপন্যাসের মোড়ক উন্মোচন করা হয়।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১