কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে এক তরুন নিখোঁজ


জুয়েল ফরাজী, কুয়াকাটা: প্রকাশের সময় : মে ২৭, ২০২২, ১০:৫৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে নেমে এক তরুন নিখোঁজ

 

পটুয়াখালী: সাগরকন্যা কুয়াকাটা সৈকতে শুক্রবার দুপুর ১২ টার দিকে সাঁতার কাটতে নেমে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম পাশে ফিরোজ সিকদার নামে ওই পর্যটক সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন।

এ সময় তার ভাগ্নে ও শ্যালকসহ ৬ জন একসঙ্গে সাঁতার কাটতে নামেন। একপর্যায় ফিরোজকে তারা না দেখে খুঁজতে শুরু করেন এবং আশপাশের লোকজনকে জানান। খবর পেয়ে কুয়াকাটা জোনের ট্যুরিস্ট পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে অবহিত করেন। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা বিকাল ৫টার দিকে ঘটনাস্থালে হাজির হলেও নিখোঁজ পর্যটকের খোঁজে কোনো তৎপরতা দেখাননি।

পর্যটক ফিরোজ সিকদারের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে। তিনি পেশায় ব্যবসায়ী এবং তার বাবার নাম মিলন সিকদার।

একই সঙ্গে সৈকতে সাঁতার কাটতে নামা নিখোঁজ পর্যটকের বন্ধু মেহেদী জানান, তারা সকালে কুয়াকাটা বেড়াতে এসেছেন। এরপর একসঙ্গে ৬ জন সাঁতার কাটতে নামলে ফিরোজ নিখোঁজ হন।

খেপুপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইলিয়াস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবরটি অনেক দেরিতে জানতে পারায় ঘটনাস্থলে তাদের পৌঁছতে সময় লেগেছে। ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেছেন বলেও দাবি করেন তিনি।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের পুলিশ পরিদর্শক মো. হাসনাইন পারভেজ জানান, নিখোঁজ পর্যটককে অনুসন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে তারাও কাজ করছেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১