১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন সভাপতি মজিদ সম্পাদক মনা

নিজস্ব প্রতিবেদক , প্রকাশিত হয়েছে-

 

 

 

ঝিনাইদহ: জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা এড. এমএ মজিদ। গত দুই বছরের অধিক সময় ধরে তিনি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ছিলেন। ত তিনি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ছিলেন। সাধারণ সম্পাদক পদে জাহিদুজ্জামান মনা ও সাংগঠনিক সম্পাদক পদে সাজেদুর রহমান পপ্পু নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেত্রবৃন্দের উপস্থিতিতে গোপন ব্যালটের মাধ্যমে জেলা বিএনপির নেতা নির্বাচন করতে ব্যালটের মাধ্যমে ভোট গ্যঞন অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধ্যার দিকে ভোট গণনা শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষনা করেন। ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ কলেজ মাঠে বিএনপির এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে ১০১০ জন ভোটারের মধ্যে ৯২৮ জন তাদের ভোটাধীকার প্রয়োগ করেন। সভাপতি পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সাবেক ছাত্রনেতা এড. এমএ মজিদ জেলা বিএনপির নতুন সভাপতি নির্বাচিত হন। এছাড়া গোপন ব্যালটের মাধ্যমে সাধারণ সম্পাদক হিসেবে যুবদলের সাবেক সভাপতি জাহিদুজ্জামান মনা ও সাংগঠনিক সম্পাদক পদে সেচ্ছাসেবকদলের জেলা আহবায়ক সাজেদুর রহমান পপ্পু নির্বাচিত হন। জেলা সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্র নেতা এড. আব্দুল আলীম ও ঝিনাইদহ পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল মজিদ বিশ্বাস প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্যদিকে সাংগঠনিক সম্পাদক পদে সরকারী কেসি কলেজের সাবেক দুই জিএস সাজেদুর রহমান পপ্পু ও শাহাজাহান আলী প্রতিদ্বন্দ্বিতা করেন।