২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে গাছের সঙ্গে বাসের ধাক্কা : নিহত ১০

ডেস্ক রিপোর্ট , প্রকাশিত হয়েছে-

বরিশালের উজিরপুর উপজেলার সানুহার এলাকায় গাছের সঙ্গে বাসের ধাক্কায় নারী ও শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২০ জন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

আজ রোববার সকাল সাড়ে ৫টায় উপজেলার সানুহার এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, যমুনা লাইনের একটি যাত্রীবাহি বাস ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়া উদ্দেশ্যে যাচ্ছিল। রোববার সকালে উজিরপুর উপজেলার বামরাইল এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ ১০ যাত্রী নিহত হন। নিহতদের মরদেহ বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে তিনি উল্লেখ করেন।

জেলা ফায়ার সার্ভিসের ইউনিট লিডার আব্দুর রাজ্জাক জানান, ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দু’টি ইউনিট উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে। গাছের সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। গাড়িটি কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. প্রণব রায় জানান, এ দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৬ জনের চিকিৎসা চলছে। বাকিদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।