২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

লতাচাপলী ইউপি নির্বাচনে নৌকার উঠান বৈঠকে সাবেক মন্ত্রী মাহবুবুর রহমান

নিজস্ব প্রতিবেদক , প্রকাশিত হয়েছে-

পটুয়াখালী: জেলার ৭নং লতাচাপলী ইউপি নির্বাচন আগামী ১৫ জুন । ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা। এ উপলক্ষে শনিবার (২৮ মে) বিকালে ১,৬,৮ নং ওয়ার্ডে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী অনসার উদ্দিন মোল্লার নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান । এসময়ে তিনি বলেন, উন্নয়নের লক্ষে নৌকার কোন বিকল্প নেই তাই আগামী ১৫ জুন আপনার মূল্যবান ভোট দিয়ে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। এসময়ে তিনি হাতপাখায় ভোট দিলে জান্নাত পাবে এমন বিব্রতকর বক্তৃতার তীব্র নিন্দা জানান, সাধারণের মাঝে ইসলাম বিক্রি করা হচ্ছে বলে মন্তব্য করেন।

নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,শহীদুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ মঞ্জুরুর ইসলাম, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি, আব্দুল বারেক মোল্লা, অধ্যক্ষ-মাওঃ হাবিবুর রহমান, অধ্যাপক, মো: আবু ইউষুফ, উপজেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা, কাউন্সিলর উম্মে তামিমা বিথী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, কাউন্সিলর খায়রুল হাসানাত খালিদ, কলাপাড়া পৌর যুবলীগের সভাপতি, কাউন্সিলর জাকির হোসেন যুকু, পৌর কৃষকলীগের সভাপতি ,মতুর্ল্লাহ সৌরভ সিকদার, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দোলন ঢালী সহ ইউনিয়ান আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।