লালমনিরহাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩


মোস্তাফিজুর রহমান: প্রকাশের সময় : মে ২৯, ২০২২, ৫:৪৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
লালমনিরহাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩

 

 

 

লালমনিরহাট: কালীগঞ্জ উপজেলায় কাকিনা চাপার তল ফিলিং স্টেশন পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়েছে। এতে মাকেজ আলী (৩৪) নামে এক চালক নিহত হয়েছেন।

রোববার (২৯ মে) আনুমানিক ভোর ৫ টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার কাকিনা চাপারতল এলাকার আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় দুই ট্রাকে থাকা তিনজন আহত হন।নিহত ট্রাক চালক মাকেজ আলীর বাড়ি বগুড়া জেলার শেরপুর মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে বলে নিশ্চিত করেন উদ্ধার কারি পুলিশ । এদিকে পুলিশ ও এলাকাবাশী সুত্রে জানাযায়,বুড়িমারী থেকে পাথর বোঝাই একটি ট্রাক ওই ফিলিং স্টেশন এলাকায় দাঁড়িয়ে ট্রাকের লোকজন ঘুমাচ্ছিল। অপরদিকে বিপরীত দিক থেকে আসা বুড়িমারী গামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সামনে থেকে ধাক্কা দেয়।দাড়িয়ে থাকা ঘুমন্ত ট্রাকের চালক মাকেজ আলী ঘটনাস্হলে নিহত হন। আহত উভয় ট্রাকের ৩ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে একজনকে আশঙ্কাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসূনের বিষয়টি নিশ্চিত করেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১