২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

রাম চরণের দেখা পেলেন ভক্ত ২৬৪ কিলোমিটার হেঁটে

বিনোদন ডেস্ক: , প্রকাশিত হয়েছে-

 

ঢাকা: ভক্তের ভালোবাসা কতটা প্রবল হতে পারে, তার বিস্ময়কর প্রমাণ পাওয়া গেল। ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রাম চরণের সঙ্গে দেখা করার জন্য এক ভক্ত দীর্ঘ ২৬৪ কিলোমিটার পথ পায়ে হেঁটেছে! শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওই ভক্তের নাম জয়রাজ। তার বাড়ি তেলেঙ্গানা রাজ্যের গাড়ওয়াল জেলার দূরবর্তী একটি গ্রামে। সেখান থেকে তিনি হায়দরাবাদে রাম চরণের বাড়িতে আসেন। তাও আবার হেঁটে!

ভক্তের এমন কাণ্ডে অবাক হয়েছেন রাম চরণ। তাই হতাশ করেননি। জয়রাজের সঙ্গে দেখা করেছেন। কথা বলেছেন। আবার জয়রাজের দেওয়া একটি উপহারও গ্রহণ করেছেন অভিনেতা।

উপহারটি হলো- রাম চরণের একটি পোট্রেট। যেটা তৈরি করা হয়েছে ধান দিয়ে। জানা গেছে, এলাকায় জয়রাজের ধানের জমি রয়েছে। সেই জমির ধান দিয়েই তিনি প্রিয় তারকা রাম চরণের প্রতিকৃতি বানিয়েছেন। বিশেষ এই প্রতিকৃতি দেখে অভিনেতা মুগ্ধ হয়েছেন।

গত মার্চে মুক্তি পেয়েছিল রাম চরণ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘আরআরআর’। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি নির্মাণে ব্যয় হয়েছিল ৫০০ কোটি রুপির বেশি। আর মুক্তির পর বক্স অফিসে রেকর্ড গড়ে প্রায় ১২০০ কোটি রুপি আয় করে।

এছাড়া কিছুদিন আগে রাম চরণ অভিনীত আরেকটি সিনেমা মুক্তি পেয়েছে। সেটার নাম ‘আচারিয়া’। এখানে তিনি তার বাবা চিরঞ্জীবীর সঙ্গে অভিনয় করেছেন। যদিও সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি।