কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জুলাই ১৯, ২০২২, ৮:০১ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে নারী পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

 

পটুয়াখালী: জেলার কুয়াকাটা সৈকত সংলগ্ন পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ আবাসিক হোটেল রোজ গার্ডেনের ৪র্থ তলার ডি-৩ কক্ষের মধ্যে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত এক নারীর পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) রাত ৯টার দিকে হোটেল কর্তৃপক্ষকের কাছ থেকে তথ্য পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

মহিপুর থানা সূত্রে জানাযায়, রোজ গার্ডেন নামের ওই হোটেলে রোববার সকালে দু’দম্পতি পৃথক দুই কক্ষে ওঠেন। বিকেলে হোটেলের কক্ষে সাদিকা ইসলাম রিচি (১৮) নামের ওই নারীকে একা রেখে তারা তিনজন পাশের কক্ষে ছিলেন। এসময় দরজা বন্ধ করে দেন রিচি। কিছুক্ষণ পর দরজা খোলার জন্য ডেকে সাড়া না পেয়ে জানালা দিয়ে রিচিকে ঝুলে থাকতে দেখে হোটেল কর্তৃপক্ষকে জানায়। এরপর পুলিশকে খবর দেয়া হলে রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে থানায় নেয়।

পুলিশ জানিয়েছে, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত রিচির স্বামী পরিচয়দানকারী যুবকের নাম রায়হান (২০) এবং অপর দম্পতির নাম মোঃ রিফাত (২৫) ও মিথিলা (১৮)। এদের সকলের ঠিকানা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানায়।

মহিপুর থানার ওসি মোঃ আবুল খায়ের লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে এবং সাথে থাকা লোকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১