কুয়াকাটায় হোটেলে নারী পর্যটকের নিহাতর ঘটনায় কথিত স্বামীসহ গ্রেপ্তার- ৩


কুয়াকাটা প্রতিনিধি : প্রকাশের সময় : জুলাই ১৯, ২০২২, ৫:৫৮ অপরাহ্ণ / Print This Post Print This Post
কুয়াকাটায় হোটেলে নারী পর্যটকের নিহাতর ঘটনায় কথিত স্বামীসহ গ্রেপ্তার- ৩

 

পটুয়াখালী: কুয়াকাটা সৈকত সংলগ্ন পৌরসভার ৩নং ওয়ার্ডের রোজ ভ্যালি আবাসিক হোটেল থেকে সাদিকা আক্তার রিচি (১৮) নামের এক কিশোরীর ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আজ (১৯ জুলাই) এই ঘটনায় নিহত কিশোরীর নানা বাদি হয়ে মহিপুর থানায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেন। মামলায় নিহত রিচির কথিত স্বামী মোঃ রায়হান খান (২১), বন্ধু রিফাত (২৭) ও হোটেল ম্যানেজার ঈমন হোসেন (২৫) কে আটক করেছেন মহিপুর থানা পুলিশ।

ঘটনা সূত্রে যানায়, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের স্কুলপড়ুয়া চার বন্ধু কুয়াকাটায় বেড়াত আসেন। স্বামী-স্ত্রীর পরিচয়ে আবাসিক হোটেল রোজ গার্ডেনের ৪ তালায় ডি-৩ কক্ষ ভাড়া নপয় তারা পরে ঐ হোটেল থেকেই তাদের একজনের লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ। এবং  ময়নাতদন্তের জন্য পটুয়াখালী প্রেরন করেন।

এর আগে রোববার স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে চারজন আলাদা দুটি রুমে ওঠে। পরদিন সন্ধ্যায় নিহতের রুমমেট বাইরে থেকে এসে দেখে দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় হোটেলের ম্যানেজারকে ডাকা হয়। পরে জানালা ভেঙে দেখা যায়, কিশোরীর দেহ ফ্যানের সাথে ঝুলছে। এমন পরিস্থিতিতে থানা ও টুরিস্ট পুলিশে খবর দেয়া হলে পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

নিহত কিশোরীর মামা সজিব রায়হান জানান, বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় সে। বান্ধবীর বাড়িতে না গিয়ে সে যে কুয়াকাটায় গিয়েছে, তা পরিবারে কেউ জানতেন না।

নিহাত রিচির কথিত স্বামী রায়হানের বাাবা উজ্জাল খান জানান, রায়হান বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়েছিল, তবে এই দুজনের মধ্যে প্রেমঘটিত কোনো সম্পর্ক ছিল কিনা পারিবারিক ভাবে কেউ জানতো না।

হোটেলে ওঠা অন্য কিশোরীও বাসায় মিথ্যে বলে কুয়াকাটায় গিয়েছে বলে জানিয়েছেন তার বাবা। তিনি জানতেন তার মেয়ে স্কাউটসের ট্রেনিংয়ে আছে। এই কিশোরীর রুমমেট কিশোরও মিথ্যা বলে বাড়ি থেকে বের হয়েছে। অভিভাবকরা বলছেন, বিয়ে তো করেইনি, বরং সে খালার বাসায় বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে গিয়েছে।

মহিপুর থানার ওসি জনাব আবুল খায়ের বলেন, মামলার আসামিদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় তিনি কুয়াকাটার হোটেল মোটেল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন যে রুম প্রদানের আগে যেন সবার সঠিক তথ্য এবং পরিচয়পত্র সহ প্রয়োজনীয় কাগজপত্র রেখে রেজিস্টারভুক্ত করেন এবং অপ্রাপ্তবয়স্ক কিশোরীদের লিগ্যাল অভিভাবক ছাড়া রুম ভাড়াদেওয়া যাবেনা।

এসময় তিনি আরো বলেন যে হোটেল কতৃপক্ষ প্রতিদিন তাদের হোটেলে কতজন গেষ্ট আছে সেই তথ্য থানা পুলিশকে দিয়ে সহযোগিতা করলে হয়তো এধরনের অপরাধ কমে যাবে বলে আশা ব্যাক্ত করেছেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১