কেমন যাবে আপনার আজকের দিনটি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জুলাই ৩১, ২০২২, ৮:৪৮ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
কেমন যাবে আপনার আজকের দিনটি

 

জ্যোতিষশাস্ত্রে মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: মিথ্যে অপবাদ থেকে সাবধান। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ মা-বাবার সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা করবেন না। চলাফেরায় সতর্ক থাকুন।

বৃষ: চাকরির ব্যাপারে নতুন কোনও চেষ্টা করতে হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন।

মিথুন: বাইরের ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্র ভাল চললেও বিবাদের সম্ভাবনা আছে।

কর্কট: প্রেমে অবসাদ দেখা দিতে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনও পরিকল্পনা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে।

সিংহ: মধুর কথা বলায় সুনাম বাড়তে পারে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

কন্যা: আর্থিক ব্যাপারে চাপ ও তা নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। আজ ব্যবসায় কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়।

তুলা: নীতিগত দিক থেকে সঠিক কথা বলার জন্য সুনাম বৃদ্ধি। কারও সঙ্গে অযথা অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরা থেকে সাবধান। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক: সকাল থেকে শরীর ও মনের কোনও কষ্ট বাড়তে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেক দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন।

ধনু: ব্যবসায় কোনও শত্রুর কারণে ক্ষতি হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির কাছে করুণার পাত্র হতে হবে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর: অপরের কোনও কথা মনঃকষ্ট বাড়াতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার জন্য সারাদিন দুশ্চিন্তা বাড়বে। শত্রুর সঙ্গে আজ আপস না করাই ভাল হবে।

কুম্ভ: ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে, ভাল ফল পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে অবাক করবে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: সকালের দিকে বাড়তি কিছু আয় হওয়ায় আনন্দ। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১