২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কেমন যাবে আপনার আজকের দিনটি

নিজস্ব প্রতিবেদক , প্রকাশিত হয়েছে-

 

জ্যোতিষশাস্ত্রে মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: মিথ্যে অপবাদ থেকে সাবধান। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ মা-বাবার সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনা করবেন না। চলাফেরায় সতর্ক থাকুন।

বৃষ: চাকরির ব্যাপারে নতুন কোনও চেষ্টা করতে হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন।

মিথুন: বাইরের ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্র ভাল চললেও বিবাদের সম্ভাবনা আছে।

কর্কট: প্রেমে অবসাদ দেখা দিতে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনও পরিকল্পনা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে।

সিংহ: মধুর কথা বলায় সুনাম বাড়তে পারে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

কন্যা: আর্থিক ব্যাপারে চাপ ও তা নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। আজ ব্যবসায় কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়।

তুলা: নীতিগত দিক থেকে সঠিক কথা বলার জন্য সুনাম বৃদ্ধি। কারও সঙ্গে অযথা অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরা থেকে সাবধান। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক: সকাল থেকে শরীর ও মনের কোনও কষ্ট বাড়তে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেক দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন।

ধনু: ব্যবসায় কোনও শত্রুর কারণে ক্ষতি হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির কাছে করুণার পাত্র হতে হবে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর: অপরের কোনও কথা মনঃকষ্ট বাড়াতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার জন্য সারাদিন দুশ্চিন্তা বাড়বে। শত্রুর সঙ্গে আজ আপস না করাই ভাল হবে।

কুম্ভ: ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে, ভাল ফল পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে অবাক করবে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: সকালের দিকে বাড়তি কিছু আয় হওয়ায় আনন্দ। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে, যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।