দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ভূরুঙ্গামারীতে বিএনপির বিক্ষোভ মিছিল


বার্তা বিভাগ প্রকাশের সময় : আগস্ট ২৮, ২০২২, ৭:৫৪ অপরাহ্ণ / Print This Post Print This Post
দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ভূরুঙ্গামারীতে বিএনপির বিক্ষোভ মিছিল
?????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

দেশ জুড়ে জ্বালানী তেলসহ নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ভূরুঙ্গামারী উপজেলা শাখা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল ভূরুঙ্গামারী উপজেলা শাখার আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রায় দেড় ঘন্টাব্যাপী চলা বিক্ষোভ মিছিল ও সমাবেশে ভূরুঙ্গামারী উপজেলা বিএনপি সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রোববার দুপুরে উপজেলার জামতলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জামতলা মোড়ে এসে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা। এসময় অন্যান্যের মধ্যে কুড়িগ্রাম জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রবিউল আলম, ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সভাপতি কাজী গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ফরিদুল হক শাহীন সিকদার প্রমুখ বক্তব্য রাখেন।

ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সভাপতি কাজী গোলাম মোস্তফা বলেন, অপশক্তির মোকাবেলা করার জন্য আমরা প্রস্তুত রয়েছি। তবে আমরা সহাবস্থান চাই, শান্তি চাই, শান্তিপূর্ণ ভাবে আমাদের সমাবেশগুলো করতে চাই।

সমাবেশে কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা বলেন, দ্রব্য মূল্য বৃদ্ধিতে মানুষের আজকে হাহাকার অবস্থার সেদিকে সরকারের কোনো খোঁজ নাই। সরকারের একটি চিন্তা আগামী নির্বাচনে কিভাবে জেতা যায়। বিদ্যুৎ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছিলেন লোডশেডিং খুঁজতে হলে যাদুঘরে যেতে হবে। কিন্তু আজকে লোডশেডিং খোঁজার জন্য যাদুঘরে যেতে হয় না প্রত্যেক ঘরেঘরে লোডশেডিং আছে।


আর্কাইভ