সাংবাদিক দীপ আজাদকে সংবর্ধনা দিলেন গ্রেটার এসোসিয়েশন ইউকে


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ / Print This Post Print This Post
সাংবাদিক দীপ আজাদকে সংবর্ধনা দিলেন গ্রেটার এসোসিয়েশন ইউকে

লন্ডনে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্ট এর সাধারণ সম্পাদক খুলনার কৃতি সন্তান সাংবাদিক দীপ আজাদকে সংবর্ধনা দিলো গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকে । সংগঠনের সভাপতি এমদাদুল হক চঞ্চলের সভাপতিত্বে গত ১৭ সেপ্টেম্বর শনিবার পূর্ব লন্ডনের একটি অভিজাত হোটেলে এই সংবর্ধনা দেয়া হয়।

গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক তোবারক হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান এক পর্যায়ে পরিণত হয় আলোচনা সভায়।এ সময় সাংবাদিক দীপ আজাদের বাল্যবন্ধু আবু সুফিয়ান ঝিলাম , এমদাদুল হক চঞ্চল ও  মুরাদ মাহমুদ  সহ আরো অনেকে ফেলে আসা স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এশিয়ান টিভির হেড অব নিউজ মানস ঘোষ।

গতকাল ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই সপ্তাহের সফরে ঢাকা ত্যাগ করেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য এবং জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭ তম অধিবেশনে যোগ দিতে সরকারপ্রধান হিসেবে  তার এই সফর। প্রধানমন্ত্রী  প্রথমে আসেন  লন্ডনে, ১৯ সেপ্টেম্বর  রানির শেষকৃত্যের আনুষ্ঠানিকতায় অংশ নিয়ে পরদিন চলে যান  নিউ ইয়র্কে। দীপ আজাদ ও  মানস ঘোষ প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসাবে রয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন টিভি নাইনটিন এর নিউজ এডিটর শেখ মহিতুর রহমান বাবলু , এস এম সিপার,নাহিদ নেওয়াজ রানা ,কাইয়্যূম হাসান স্বপন ,সুলতানা শেখ ,আশিক মোঃ ভানি, মতিয়ার রহমান, সাংবাদিক সোয়েব কবির,সিফাত হোসনে আরা   খন্দকার মাহাতাবুল হক জয় ,মিস রিমি ,জেসমিন আক্তার হেরা ,মিস সেলিনা প্রমুখ

পরিশেষে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে অভিনন্দন জানান সংগঠনের সদস্যরা।


আর্কাইভ