সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ব্রুনাই হাইকমিশনা’র উপহার সামগ্রী বিতরণ


বার্তা বিভাগ প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ১২:২৯ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ব্রুনাই হাইকমিশনা’র উপহার সামগ্রী বিতরণ

রাজধানীর মিরপুরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন ঢাকায় নিযুক্ত ব্রুনাই দারুসসালামের হাই কমিশনার হাজি হারিস বিন উসমান।

বুধবার (২৬ অক্টোবর) সকালে মিরপুর মুসলিম এইড ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকীয়ার বরাদ্দ দেয়া ৬০ জোড়া জুতা ও পোশাক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করেন তিনি।

এ সময় মুসলিম এইড-ইউকে বাংলাদেশর কান্ট্রি ডিরেক্টর জেরিন খায়ের, স্ট্র্যাটেজিক পার্টনারশিপ প্রধান মোঃ আব্দুর রহিম, প্রোগ্রাম প্রধান ড. ফাদিয়া সুলতানা ও কাউন্সিলর বেগম মেহরুন্নেসা হক উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম সম্পাদন করেন।

বিতরণ অনুষ্ঠান শেষে হারিস বিন উসমান মিরপুর মুসলিম এইড ইনস্টিটিউট অফ টেকনোলজির আরএমজি ল্যাব, ইলেকট্রিক ল্যাব, আইটি ল্যাবসহ প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

এছাড়াও বিতরণ অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের সভাপতি, সহ-সভাপতি ও অধ্যক্ষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫-১৭ অক্টোবর ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকীয়া তিন দিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে আসেন। এসময় তিনি বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ১৬০ জোড়া জুতা ও পোশাক বরাদ্দ করেন।

সুলতানের সফরের সময় ঢাকায় নিযুক্ত ব্রুনাই দারুসসালামের হাই কমিশনার উপহার সামগ্রী গ্রহণ করেন। পরে ২-৬ বছর বয়সী সুবিধাবঞ্চিত শিশুদের উপহার বিতরণে সহায়তা করার জন্য মুসলিম এইড-ইউকে বাংলাদেশ’র কান্ট্রি অফিসকে অনুরোধ জানান।

এই পরিপ্রেক্ষিতে মুসলিম এইড-ইউকে বাংলাদেশ কান্ট্রি অফিসের কান্ট্রি ডিরেক্টর জেনির খায়ের ও হেড অব স্ট্র্যাটেজিক পার্টনারশিপ প্রধান মোঃ আব্দুর রহিম ঢাকার ব্রুনাই দারুসসালামের হাইকমিশন অফিসে যান এবং সহযোগীতার আশ্বাস দেন। এ সময় তারা ১৬০ জোড়া জুতা ও পোশাক গ্রহণ করেন।


আর্কাইভ