কয়েস-শুভ্র প্যানেলের বিজয়োৎসব


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২২, ১২:২৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
কয়েস-শুভ্র প্যানেলের বিজয়োৎসব

 

ক্যালগেরি প্রবাসী বাঙালিদের সংগঠন বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নব-নির্বাচিত কমিটি নির্বাচনে বিজয়ী হওয়ায় বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা ৬টায় ক্যালগেরির স্ক্যান্দিনাভিয়ান কমিউনিটি সেন্টারে এই বিজয় উৎসবের আয়োজন করা হয়। সন্ধ্যার পরপরই প্রচুর সংখ্যক প্রবাসী বাঙালিরা কমিউনিটি সেন্টারে পরিবার-পরিজন নিয়ে জড়ো হয়, মুহূর্তেই কমিউনিটি সেন্টার পরিণত হয় এক মিলনমেলার।

বিজয়ী প্যানেলের সভাপতি কয়েস চৌধুরী বলেন, এ বিজয় আমাদের সবার। আজ থেকে আর কোনো প্যানেল নয়, আমরা সবাই এক হয়ে, মিলেমিশে কমিউনিটির উন্নয়নে কাজ করব। কমিউনিটি সবার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী শুভ্র দাস শুভ্র বলেন, আপনাদের সবার কাছে আমাদের প্যানেল কৃতজ্ঞ। আপনাদের দেওয়া ভালোবাসা আমাদের দায়িত্বকে আরও বাড়িয়ে তুললো। আসুন কোনো এক এক দলে বিভক্ত না হয়ে, সবাই মিলেমিশে কমিউনিটির উন্নয়নে একসঙ্গে কাজ করি।

বিজয় উৎসবে নাচ, গান গেম শো, রাফেল ড্র, কেক কাটা এবং নৈশভোজের আয়োজন করা হয়। গত ৫ নভেম্বর বাংলাদেশ-কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির নির্বাচনে কয়েস-শুভ্র প্যানেল বিজয়ী হয়। নির্বাচনে দুটি প্যানেল অংশ নেয়। এর মধ্যে কয়েস-শুভ্র প্যানেল ২০৫ ভোটের ব্যবধানে জয়ী হয়।

 


আর্কাইভ