সাউথইস্ট ব্যাংক

ভিসার হজ এজেন্ট সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ৬:০১ অপরাহ্ণ / Print This Post Print This Post
ভিসার হজ এজেন্ট সম্মেলন অনুষ্ঠিত

সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং পেমেন্ট পরিষেবাদানকারী প্রতিষ্ঠান ভিসা হজ ও ওমরা এজেন্সির মালিকদের নিয়ে আয়োজন করে হজ এজেন্ট সম্মেলন। সম্মেলনের লক্ষ্য ছিল হজ ও ওমরাহ যাত্রীদের জন্য সুবিধাজনক ভ্রমণ নিশ্চিত করা এবং বিভিন্ন মূল্য পরিশোধের সুযোগ সুবিধা বৃদ্ধি করা।

ভিসার কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, নেপাল এবং ভুটান) সৌম্য বসু সম্মেলনের আয়োজন করেন এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন সম্মেলনে সভাপতিত্ব করেন।

গোল্ডেন বেঙ্গল ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মালিক এবং হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ মজুমদার, অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ এর সভাপতি এস. এন. মঞ্জুর মোর্শেদ, এয়ার ট্রিপ ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান মো. আবুল খায়ের, হজ এজেন্সিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক সভাপতি মো. ইব্রাহিম বাহার, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য মাওলানা শরীফ মো. আবু হানিফ এবং মক্কা গ্রুপের চেয়ারম্যান এম এ রশিদ শাহ সম্রাট বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সম্মেলনে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন রিয়াদুল জান্নাহ ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের ব্যবস্থাপক মো. আব্দুর রহিম এবং আনিকা এভিয়েশনের ম্যানেজিং পার্টনার মো. নাসির উদ্দীনের কাছে হজ কার্ড হস্তান্তর করেন।

বিভিন্ন হজ এজেন্সির মালিক ও সিইও এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেড ও ভিসার ঊর্ধ্বতন কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

SK24/SMK/DESK


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১