২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

আদনানুল আলম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় , প্রকাশিত হয়েছে-

মেয়াদোত্তীর্ণ হওয়া, সাংগঠনিক নিষ্ক্রিয়তা, শৃঙ্খলাহীনতা ও গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে সম্পৃক্ত থাকার কারণে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আজ সোমবার(৬ মার্চ) বিকেল সোয়া পাঁচটায়  কেন্দ্রীয়  ছাত্রলীগের সভাপতি  সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান  স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়া, সাংগঠনিক নিষ্কৃয়তা, শৃঙ্খলাহীনতা ও গঠনতত্ত্ব পরিপন্থী কার্যকলাপে সম্পৃক্ত থাকার কারণে বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত বছরের ৩০ সেপ্টেম্বর সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল। এর ফলে বিশ্ববিদ্যালয়ে দুই পক্ষের (রেজা গ্রুপ ও ইলিয়াস গ্রুপ) মধ্যে উত্তেজনার সৃষ্টি হয় এবং বিলুপ্তি ঘোষণার পরেরদিনই (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের (রেজা গ্রুপ) ক্যাম্পাসে এসে পটকা ফাটিয়ে বিজয় মিছিল করে।

SK24/SMK/DESK