কালীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর আর্থিক সহায়তা প্রদান   


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৩, ৭:৩৫ পূর্বাহ্ণ / Print This Post Print This Post
কালীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর আর্থিক সহায়তা প্রদান   

কালীগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির নৃত্যৃবৃন্দের উদ্যোগে শহরের পুরাতন  গোহাটা মসজিদ রোডে অবস্থিত “গাজি পাঞ্জাবী টেইলার্স ” নামক ব্যবসায়ী প্রতিষ্ঠান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হওয়ায় উক্ত প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে খাদ্য ও  আর্থিক সহায়তা প্রদান করা হয়।

কালীগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির পক্ষে উক্ত সহায়তা প্রদান করেন  সমিতির প্রধান উপদেষ্টা ঝিনাইদহ -৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। ৯ মার্চ বৃহৎস্পতিবার বেলা ১২  টার দিকে  প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মোহাম্মদ মনিরুল ইসলামের হাতে ৫ হাজার টাকার চেক,এক বস্তা চাল,ডাল,পেয়াজ,আলু,তেল তুলে দেন সাংসদ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ,১নং সুন্দরপুর- দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ইন্তাদুল ইসলাম ইন্তাসহ সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ,কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ এবং স্থানীয় ব্যবসায়ীরা।

এ অনুদান পেয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মনিরুল ইসলাম তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন,আগুনে আমার দোকান পুড়ে গেছে শুনে ওইদিনই তাৎক্ষণিকভাবে কালীগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ আমার দোকানে ছুটে আসেন। আবার তাদের সামর্থ্য অনুযায়ী আমাকে সহায়তা প্রদান করলেন। এই সংগঠনের প্রতি আমি অত্যন্ত খুশি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, ৭ মার্চ দিবাগত রাত প্রায় ১১ টার দিকে গাজি পাঞ্জাবী টেইলার্স নামক দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে মুহূর্তে তার দোকানে থাকা সকল কাপড় পুড়ে যায় এবং তিনি ব্যাপক ক্ষতির সম্মুখীন হন।

SK24/SMK/DESK


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১