দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন


চরফ্যাশন প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৩, ১০:২১ অপরাহ্ণ / Print This Post Print This Post
দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
ভোলার চরফ্যাশন উপজেলার ‘দক্ষিণ আইচা রিপোর্টার্স ইউনিটি’র মো. সেলিম রানাকে সভাপতি ও মো.হাসান লিটনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার ( ১০ মার্চ)  সন্ধ্যায় দক্ষিণ আইচা বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী মার্কেটের চিকেন কিং রেস্তোরাঁয় রিপোর্টার্স ইউনিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় দক্ষিণ আইচা প্রেস ক্লাবের সভাপতি মো.আদিত্য জাহিদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভাটি শুরু হয়। আলোচনা শেষে সকলের সম্মতি ক্রমে দৈনিক আমার সংবাদ, সময়ের খবর ডট কম পত্রিকার প্রতিনিধি  ও দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সেলিম রানাকে সভাপতি ও দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি মো. হাসান লিটনকে সাধারণ সম্পাদক এবং দৈনিক সময়ের চিত্র প্রতিনিধি এম আর মমিন ও দৈনিক আমার বার্তা প্রতিনিধি শামছুদ্দিন খোকনকে সহ-সভাপতি, দৈনিক সময়ের আলো প্রতিনিধি তৈয়বুর রহমান তুহিনকে যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক শিরোমণি ও নতুন সময়  প্রতিনিধি জুলফিকার তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, উপকূল নিউজ ডককম প্রতিনিধি জুয়েল দাসকে অর্থ সম্পাদক, দৈনিক আমাদের সময় ও দ্যা ডেইলি বিজনেস পোস্ট আদিত্য জাহিদ চৌধুরীকে নির্বাহী সদস্য করে এ কমিটি গঠন করা হয়।
এসময় সভাপতির বক্তব্যে আদিত্য জাহিদ চৌধুরী নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, নিয়মিত এলাকর উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দূর্নীতি বন্ধে ও সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোন মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃহীত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। দক্ষিণ আইচা  রিপোর্টার্স ইউনিটি এলাকার সাংবাদিকদের মানোন্নয়নে সমর্থ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। উল্লেখ যে ২০০২ সনে প্রতিষ্ঠিত দক্ষিণ আইচা প্রেসক্লাবের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১