রামগঞ্জে আল্লাহর ৯৯ নাম খচিত মিনার ফলক উন্মোচন


মোহাম্মদ আলী, লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৩, ৯:৫৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
রামগঞ্জে আল্লাহর ৯৯ নাম খচিত মিনার ফলক উন্মোচন

লক্ষ্মীপুরের রামগঞ্জে ০৬ নং লামচর ইউনিয়নের লামচর ভুইয়া বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের সামনে আল্লাহর ৯৯ নাম খচিত প্রবাসী মিনার-১ ফলক উন্মোচন করা হয়েছে।

১০ মার্চ শুক্রবার জুম্মার নামাজের পর দোয়ার আয়োজন শেষে ফিতা কেটে মিনারটির ফলক উন্মোচন করা হয়।

লামচরী কারামাতিয়া ফাজিল ডিগ্রি মাদ্রসার অধ্যক্ষ ও লামচর ভুইয়া বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নজরুল ইসলাম আজাদ দোয়া ও মোনাজাতের মাধ্যমে এই ফলক উন্মোচন করেন।

এসময় এলাকার মুসুল্লি ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মিনারটি নির্মানের প্রধান উদ্যোক্তা ছিলেন নুরুল ইসলাম (ফরিদ কিং) কে.এস.এ, অর্থদাতা ছিলেন রফিকুল ইসলাম বিল্লাল কে.এস.এ, সার্বিক ব্যাবস্থাপনার দায়িত্বে ছিলেন বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম সুমন(মেসি)।

গেল বছরে মিনারটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আলী হোসেন, প্রকল্প বাস্তবায়নের দায়িত্বে ছিলেন ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম ভুইয়া।

মিনার স্থাপন ব্যাবস্থাপক সুমন(মেসি) বলেন, আমরা আল্লাহকে খুশি করার উদ্দেশ্যে ও মসজিদের সৌন্দর্য বৃদ্ধির জন্য এই মিনারটি স্থাপন করেছি। মিনার স্থাপনের ফলে মসজিদের সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে। দূর দুরান্ত থেকেও মিনারটি দেখতে দর্শনার্থীরা ছুটে আসছেন। মিনার নির্মানের উদ্যোক্তা ফরিদ কিং ও অর্থদাতা রফিকুল ইসলাম বিল্লাল কেও এসময় ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি অন্যান্য মসজিদেও এই ধরনের উদ্যোগ নেওয়ার আহবান জানান।

SK24/SMK/DESK


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১