সাবেক বেনাপোল পৌর মেয়র লিটনের সংবাদ সম্মেলন


বেনাপোল (যশোর) প্রতিনিধি: প্রকাশের সময় : মার্চ ১৬, ২০২৩, ১০:১২ অপরাহ্ণ / Print This Post Print This Post
সাবেক বেনাপোল পৌর মেয়র লিটনের সংবাদ সম্মেলন

 

রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র মূলক কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বেনাপোল পৌরসভার সাবেক মেয়র ও যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে বেনাপোলে মেয়র লিটনের দলীয় রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের বিরুদ্ধে পৌরসভার কোটি কোটি টাকার দূর্ণীতির অভিযোগ এনে রাজপথে দূর্ণীতি বিরোধী বিক্ষোভ সমাবেশ করে বেনাপোল সচেতন নাগরিক কমিটির নামে একটি রাজনৈতিক পক্ষ।

সংবাদ সম্মেলনে মেয়র লিটন তর লিখিত বক্তব্যে বলেন, সচেতন নাগরিক কমিটিসহ এক ধরনের কুচক্রী মহল আমার বিরুদ্ধে পৌরসভার কোটি কোটি টাকার দূর্ণীতি ও যে নানাবিধ অভিযোগ তুলেছেন সেটি খুবই দু:খজনক। আমার ক্যারিয়ার ও পৌরসভার সুনামকে খুন্ন করার জন্য যে অপচেষ্টা চালানো হচ্ছে তার বিরুদ্ধে আমি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে কোন রাজনৈতিক প্রতিহিংসা কারণে আনিত অভিযোগ সঠিক তদন্ত করে বিষয়টি সুরাহা হোক বলে জানান মেয়র লিটন।

সংবাদ সম্মেলনে এসময় বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান তনি,যশোর জেলা আসাপো এর জেলা সদস্য জাকির হোসেম, নূর ইসলাম ফুটবল একাডেমির ব্যবস্থাপক হুমায়ন কবীর, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার ও স্থানীয় সাংবাদিক আজিবরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১