ঝিনাইদহে বিকাশ প্রতারক চক্রের সদস্য রাজু গ্রেপ্তার


ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৩, ৩:০৭ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঝিনাইদহে বিকাশ প্রতারক চক্রের সদস্য  রাজু গ্রেপ্তার

 

ঝিনাইদহে বিকাশ প্রতারক চক্রের সদস্য রাজু শেখকে (২৮) গ্রেপ্তার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। বৃহস্পতিবার (১৬ মার্চ) দিনগত রাতে ঝিনাইদহ শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রাজু শেখ হলেন মাগুরা জেলার শ্রীপুর থানার চর মহেশপুর গ্রামের দাউদ শেখের ছেলে। ঝিনাইদহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন জানায়, বেশ কয়েক দিন আগে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার সোতা গ্রামের শংকর মন্ডলের ছেলে ভুক্তভোগী দীপক মন্ডল ঝিনাইদহ সদর থানায় বিকাশ প্রতারণার একটি অভিযোগ দায়ের করে।

তিনি আরও বলেন, অভিযোগে জানা যায়, ‘হ্যালো, বিকাশ থেকে নাহিদ (ছদ্মনাম) বলছি। বিকাশ অ্যাকাউন্ট আপগ্রেডের কাজ চলছে। বিকাশ থেকে আপনার ফোনে ভেরিফিকেশন কোড (OTP) এসএমএস করা হয়েছে। সেটা আমাকে দিন। অন্যথায় আপনার বিকাশ অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে।ঠিক এভাবেই প্রতারণা করে ঝিনাইদহ জেলাসহ দেশের বিভিন্ন এলাকা হতে বিকাশ হ্যাকিংয়ের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় এই প্রতারক রাজুসহ তার গ্যাং।

ওসি বলেন, এ সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করি। সত্যতা পাওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১