২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

নতুন প্রেমে নতুন করে শ্রাবন্তী

বিনেদন ডেস্ক , প্রকাশিত হয়েছে-

 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিতর্ক যেন ঘিরে থাকে তাকে। তার ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায়। ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, বসন্তকালে নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনে আবারও ‘বসন্ত এসে গিয়েছে’। রোশন সিংয়ের সঙ্গে সাংসারিক জীবনে তিক্ততার পর একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্কের কথা সামনে এসেছিল।

শ্রাবন্তী না মানলেও, এ যেন ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে কিছু মাস আগেই সেই সম্পর্কও চুকেছে, যদিও বন্ধুত্ব রয়েছে। আর এর পরেই নাকি কাছাকাছি এসেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সেই পরিচালক ও শ্রাবন্তী, এমনটাই বলছে ইন্ডাস্ট্রির ফিসফাস। একসঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দু’জনের একসঙ্গে যাওয়া, ছবি তোলার বহর দেখে গসিপ কিছুতেই কমছে না।অ্যাসেই গসিপেই আবার আগুন যোগ করেছে আরও এক খবর। পরিচালকের পরবর্তী প্যান ইন্ডিয়া সিনেমাতে শ্রাবন্তীই নায়িকা। আর সে কারণেই চলছে আরও আলোচনা। শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থাকেন, তাই এ ক্ষেত্রেও তিনি ‘স্পিক্টি নটঅন্যদিকে, পরিচালকের ঘনিষ্ঠ সূত্র কলকাতার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এ নাকি নেহাতই গুঞ্জন। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছু নয়। যদিও নিন্দুকেরা চুপিচুপি বলছেন, সেদিন চৈত্রমাস, তোমার চোখেই।

প্রসঙ্গত, দু’দিন আগেই শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলায় নিয়েছে নতুন মোড়। ভারতীয় দন্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী, তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। এদিন অর্থাৎ মঙ্গলবার আদালত তরফে এমনটাই জানানো হয়েছে।

তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত। রোশনের আইনজীবী বলেন, আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।