১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

“আরাভ খান ওরফে রবিউল” নামে আমি কাউকে চিনি না : বেনজির

নিজস্ব সংবাদদাতা , প্রকাশিত হয়েছে-

 

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলাম সম্প্রতি আলোচনার তুঙ্গে রয়েছেন । তবে আরাভকে না চেনার দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ।

শনিবার (১৮ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টে তিনি এ দাবি করেন।

বেনজির লিখেছেন, সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, ‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নেই।

আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্য নয়।

সম্প্রতি দুবাইয়ে জমকালো আয়োজন করে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করেন আরাভ খান। সেই দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা দিঘি, ইউটিউবার হিরো আলমসহ অনেকেই যান। পরে আলোচনায় আসে যে এই আরাভ খানই পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি রবিউল ইসলাম।

গুঞ্জন রয়েছে, সদ্য অবসরে যাওয়া পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতায় আরাভ খান নাম বদলে নকল পাসপোর্ট বানিয়ে দেশ ছেড়ে পালিয়ে যান। এমন আলোচনার মধ্যেই সাবেক আইজিপি ড. বেনজীর আহমেদ নিজ ভেরিফায়েড ফেসবুক পেজে এমন পোস্ট দিলেন।