পুলিশ প্রবেশ ইমরান খানের বাড়িতে


আন্তর্জাতিক ডেস্ক প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৩, ৮:৫৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
পুলিশ প্রবেশ ইমরান খানের বাড়িতে

 

পাকিস্তান পুলিশ দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লাহোরের বাড়িতে প্রবেশ করেছে । তার রাজনৈতিক দলের কর্মকর্তারা বলেছেন, তিনি আদালতে হাজিরার জন্য রাজধানী ইসলামাবাদে রওনা হওয়ার পর পুলিশ তার বাড়িতে প্রবেশ করে।

ইমরানের বাড়ির বাইরে কয়েকদিন ধরে পুলিশ ও তার সমর্থকদের মধ্যে সহিংস সংঘর্ষের পর শনিবার (১৮ মার্চ) অবশেষে তার বাড়িতে প্রবেশ করতে সক্ষম হয় পুলিশ।

খান এক টুইটবার্তায় জানান, তার স্ত্রী বাড়িতে রয়েছেন। গ্রেপ্তারের আশঙ্কা প্রকাশ করার পর আদালতে হাজিরা দিতে যাচ্ছেন তিনি।

এদিকে, ইমরানের আগমনের আগে পুলিশ রাজধানী ইসলামাবাদের কিছু অংশ সিল করে দিয়েছে এবং শহরে হাজার হাজার পুলিশ কর্মকর্তাকে মোতায়েন করেছে।

নগরীর বিচারিক কমপ্লেক্সের আশেপাশের বাসিন্দাদের বাড়ির ভিতরে থাকতে বলা হয়েছে, রাজনৈতিক কর্মকাণ্ড ও জমায়েত নিষিদ্ধ করা হয়েছে এবং রাজধানীতে প্রবেশের আগে গাড়ি চেক করা হচ্ছে।

ইসলামাবাদের পুলিশ প্রধান আকবর নাসির শুনানির আগে বলেন, তার জীবনের প্রতি কোনো হুমকি এড়াতে আমরা ভারী নিরাপত্তা মোতায়েন করেছি।

অন্যদিকে ইমরান খান জানিয়েছেন, তিনি গ্রেপ্তার হলে তার দলের নেতৃত্ব দেওয়ার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে।

ইসলামাবাদে যাওয়ার আগে তিনি তার লাহোর বাড়িতে একটি সাক্ষাত্কারে বলেন, আমি একটি কমিটি করেছি যা স্পষ্টতই সিদ্ধান্ত নেবে- যদি- আমি জেলের ভিতরে থাকি। তিনি বলেন, তার বিরুদ্ধে ৯৪টি মামলা রয়েছে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১