চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত


সেলিম রানা, চরফ্যাশন প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ১১:০২ অপরাহ্ণ / Print This Post Print This Post
চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

 

 

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম স্যার ও এস.এস.সি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. এনায়েত উল্লাহ সবুজ।

চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার প্রমুখ। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ আইচা থানা ( ওসি তদন্ত ) মোঃ আবু সাঈদ,চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবুল কাশেম মিয়া , সাবেক ম্যানেজিং কমিটির সদস্য এস এম এনায়েত হোসেন , দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্ন আহবায়ক সবুজ মুন্সি, চরমানিকা ওলামা লীগের সভাপতি মাওলানা কাজী ইব্রাহিম, দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি সেলিম রানা, দক্ষিণ চর আইচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম ইউছুফ, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোশেদ আলম সহ অত্র চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রী এবং অভিভাবক বৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারীর প্রধান শিক্ষক মিজানুর রহমান। বক্তব্য শেষে বিদায়ী ছাত্র- ছাত্রীদের সফলতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আঃ সালাম।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১