দুমকিতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষ, আহত-৫


সুনান বিন মাহাবুব, পটুয়াখালী প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৩, ১১:১৫ অপরাহ্ণ / Print This Post Print This Post
দুমকিতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষ, আহত-৫

 

 

পটুয়াখালীর দুমকিতে জমিজমা বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের পাঁচ জন আহত হয়েছে। বুধবার সকালে দুমকি সদরে এ ঘটনা ঘটে। আহতরা হলো, মো লাবলু মিয়া(৩০), অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো মুসফিকুর রহমান (৫৩), মো কামাল মিয়া(৩০), মো চান মিয়া(৬৫), মো সাঈদ মিয়া(২০)।

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো মুসফিকুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে মিয়া বাহিনীর প্রধান হাবিব মিয়া গংদের সাথে জমিজমা বিরোধ চলে আসছিলো। বুধবার সকালে মিয়া বাহিনীর লোকজন তার জমি দখল করে বেআইনি ভাবে সড়ক নির্মাণ কাজ শুরু করে। পরে তিনিসহ তার স্বজনরা সড়ক নির্মাণে বাঁধা দিলে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় মিয়া বাহিনীর সদস্যরা। এ ঘটনায় পাঁচ জন গুরত্বর আহত হয়। আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মিয়া বাহিনীর সক্রিয় সদস্য মো. জালাল মিয়া মুঠোফোনে বলেন, সেনা কর্মকর্তা মো মুসফিকের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। তবে তারা আহত হয়েছে কিনা জানি না।

এ বিষয়ে দুমকী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম বলেন, এরকম কোন বিষয় আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১