দল ছেড়ে ঢাকায় সাকিব ও মুস্তাফিজ যে কারণে


ক্রিড়া ডেস্ক প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৩, ৭:৫০ অপরাহ্ণ / Print This Post Print This Post
দল ছেড়ে ঢাকায় সাকিব ও মুস্তাফিজ যে কারণে

 

বাংলাদেশ দল টি-টোয়েন্টি ম্যাচ খেলাতে চট্টগ্রামে। কিন্তু দ্বিতীয় টি-টোয়েন্টির পর হঠাৎ ঢাকায় ফিরলো সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানকে। এক ম্যাচ বাকি থাকতেই কেন দল ছেড়ে ঢাকায় চলে এলেন টাইগার এই দুই ক্রিকেটার?

শুক্রবার (৩১ মার্চ) থেকে শুরু হচ্ছে ১৬তম আসরের আইপিএল। এবারের আইপিএলে কলকাতায় সাকিব ও লিটন এবং দিল্লিতে খেলার সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তবে টুর্নামেন্ট শুরু হতে মাত্র একদিন বাকি থাকলেও এখনও আইপিএল খেলার ছাড়পত্র পাননি বাংলাদেশের কোন ক্রিকেটার। বিসিবি জানিয়েছে, আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করেই আইপিএল খেলতে জেতে পারবে তারা। দলীয় সূত্রে জানা গেছে, সাকিব ও মুস্তাফিজ দুইজনই এখন ঢাকায় অবস্থান করছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, স্ত্রীর ভিসার কাজের জন্য মুস্তাফিজ ঢাকায় ফিরেছেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) ভারত হাইকমিশনে মুস্তাফিজের দেখা করার কথা রয়েছে। ভারতে আইপিএল খেলার উদ্দেশ্যেই ভিসার কাজের জন্য ব্যস্ত হয়ে উঠেছেন তিনি।

এদিকে সাকিব আল হাসান কেন ঢাকায় ফিরেছেন তা নিশ্চিত করে জানা না গেলেও, ধারণা করা হচ্ছে ব্যক্তিগত কিংবা বিজ্ঞাপনের কাজে ঢাকায় ফিরেছেন টাইগার অলরাউন্ডার।

এদিকে বুধবার (২৯ মার্চ) ম্যাচ শেষের পর টাইগার অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছিলেন, আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে পরিবর্তন আসতে পারে দলে। সাকিব বলেছিলেন, ‘ভালো দল যখন অস্ট্রেলিয়া বা ইংল্যান্ডে যায়, তখন তারা সবসময় ২-০ ব্যবধানে এগিয়ে থাকলে ৩-০ ব্যবধানে সিরিজ জিততে চেষ্টা করে। আমরাও তেমনই চেষ্টা করব। আত্মতুষ্ট হওয়ার কোনো সুযোগ নেই। হয়তো শেষ ম্যাচে কয়েকজন নতুন প্লেয়ার সুযোগ পাবে। তারাও ভালো করার জন্য ক্ষুধার্ত থাকবে।’

 


আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১