ঘোড়াঘাটে এক নারীর ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের


মনোয়ার বাবু, ঘোড়াঘাট প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ / Print This Post Print This Post
ঘোড়াঘাটে এক নারীর ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

দিনাজপুরের ঘোড়াঘাটে মার্জিনা আক্তার বেনু নামে এক নারীর ঘুষিতে প্রতিবেশী বৃদ্ধ সলেমান (৬৫) নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।ঘটনার পর মার্জিনা আক্তার কে স্থানীয়দের সহোযোগীতায় গ্রেফতার করে থানা পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (৩১ মার্চ) রাত ১২টার দিকে নিহতের স্ত্রী ছাকিনা বেগম বাদী হয়ে প্রতিবেশী রুহুল আমিন (৩৫) ও তার স্ত্রী মার্জিনা আক্তার বেণুর নামে মামলা করেন। এরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে শুক্রবার জুম্মার নামাজের পর দুপুরে উপজেলার দামুূরপুর-সৌলাগ্রামে এঘটনা ঘটে।নিহত সলেমান ওই গ্রামের মৃত বরিজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী একই গ্রামের আনারুল মিয়া জানান,বাড়ির পাশে পুকুর আর পুকুর সংলগ্ন রাস্তা।এই রাস্তা দিয়ে চলাচল করতে হয় সলেমান প্রধান(৫৫) সহ পরিবারের অন্যান্য সদস্য কে।আর এই পুকুরে আশেপাশের বাড়ির পানি সহ বর্ষার সময় বৃষ্টির পানি রাস্তার উপর উঠে আসে।এতে করে চলাচলের সমস্যায় পড়তে হয় ওই রাস্তা ব্যবহারকারীদের। জুম্মার নামাজের পর পুকুরের পাশে বেশ কয়েক জনের সামনে এসমস্যা তুলে ধরেন বৃদ্ধ সলেমান প্রধান। এতে করেই প্রতিবেশী রুহুল আমিন ও তার স্ত্রী মার্জিনার সাথে ঝগড়া বেঁধে যায় সলেমান প্রধানের।এক পর্যায়ে মার্জিনা বৃদ্ধ সলেমানের তলপেটে ঘুষি দিলে পাশে থাকা বালির ঢিবির উপর পড়ে গেলে সেখানে ধস্তাধস্তি হয়।পরে সেখান থেকে তুলে বাড়িতে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ শনিবার গ্রেফতার মার্জিনাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং তার স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।


আর্কাইভ