মোশন পোস্টার প্রকাশ্যে সালমান খানের নতুন সিনেমার


বিনোদন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩, ২:৪৩ অপরাহ্ণ / Print This Post Print This Post
মোশন পোস্টার প্রকাশ্যে সালমান খানের নতুন সিনেমার

বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানের নতুন সিনেমা ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর মোশন পোস্টার প্রকাশিত হয়েছে। এবারের ঈদে সিনেমাটি এটি জি স্টুডিও হতে বিশ্বব্যাপী মুক্তি পাবে।

‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনোমার মিউজিক ভিডিও গত ২ মাস ধরে টপ চার্টে রাজত্ব করছে। সালমান অভিনীত সিনেমাটির ট্রেলারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা।

অবশেষে সালমান খান আজ একটি মোশন পোস্টারের সাথে ১০ এপ্রিল সিনেমার ট্রেলার লঞ্চের সম্ভাব্য তারিখ হিসেবে লিখে তার ইন্সটাগ্রামে পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লিখেছিলেন ‘শুরু হোক অ্যাকশন, ১০ এপ্রিলে আসছে ট্রেলার’। মোশন পোস্টারে দেখা যাচ্ছে সালমান খান একটি ধারালো ছুরি নিয়ে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন। পর মুহূর্তেই সেখানে রক্তের বদলে ফুল ছিটকে পড়ছে।

‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমাটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি এবং প্রযোজনায় ছিলেন সালমান খান নিজেই। সিনেমাটিতে অভিনয় করেছেন সালমান খান, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দর সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জাসি গিল, শেহনাজ গিল, পলক তিওয়ারি, ভিনালি ভাটনগরসহ আরও অনেকে। সিনেমাটি মূলত তৈরি হয়েছে অ্যাকশন, ফ্যামিলি ড্রামা এবং রোম্যান্স নিয়ে।

SK24/SMK/DESK


আর্কাইভ