২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

বেনাপোলে পুলিশের অভিযানে ২ জন চোরাকারবারী আটক

রবিউল ইসলাম, বেনাপোল  , প্রকাশিত হয়েছে-

যশোরের বেনাপোলে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রীপিচ, থান কাপড় ও বিভিন্ন প্রসাধনীসহ মোঃ মাহবুব শেখ (৩০) এবং মোঃ আঃ রহিম (২২) নামে ২ জন চোরাকারবারী গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

রবিবার (০৯ই এপ্রিল ) দুপুরে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় সাকিনস্থ বেনাপোল রেল স্টেশন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার, ভবেরবেড় গ্রামের মৃত তোতা মিয়া শেখের ছেলে, মোঃ মাহবুব শেখ,ও ছোট আঁচড়া গ্রামের, মোঃ বাদশা ফকিরের ছেলে, মোঃ আঃ রহিম।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম এর নির্দেশক্রমে বিশেষ অভিযানে ভবেরবেড় সাকিনস্থ বেনাপোল রেল স্টেশন এর দক্ষিন পাশে মোড়ল বাড়ীর মোড় ঢালাই রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী, থ্রীপিচ, থান কাপড় ও বিভিন্ন প্রসাধনী সহ ২ জন চোরাকারবারী গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আটককৃত শাড়ী, থ্রীপিচ, থান কাপড় ও ভারতীয় বিভিন্ন প্রসাধনী সর্বমোট মূল্য-৯,১৪,৪২৫/- নয় লক্ষ চোদ্দ হাজার চারশত পঁচিশ টাকা।