চুমুর মামলা নিয়ে যা জানালেন রাখি


বিনোদন ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ৭:২১ অপরাহ্ণ / Print This Post Print This Post
চুমুর মামলা নিয়ে যা জানালেন রাখি

১৭ বছর আগে অর্থাৎ, ২০০৬ সালে নিজের জন্মদিনের পার্টিতে জোর করে রাখি সাওয়ান্তের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন গায়ক মিকা সিং। সে ঘটনা নিয়ে তখন তুমুল আলোচনা-সমালোচনা হয়েছিল।

এ ঘটনাকে রাখি আলোচনায় আসার কাজে লাগিয়েছিলেন বলে তখন কেউ কেউ বলেছিলেন। মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (নারীকে উত্ত্যক্ত করা) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা করেন রাখি।

যদিও দিন কয়েকের মধ্যেই সেই মামলায় জামিন পান মিকা। তবু প্রায় ১৭ বছর ধরে আদালতে এই মামলা। এবার সেখান থেকে নিষ্পত্তি চাইছেন গায়ক।

বলিউডে কেউ যেমন দীর্ঘদিনের বন্ধু হয় না, আবার শত্রুতাও খুব বেশি দিন কেউ জিইয়ে রাখতে চান না। সময় নদীর মতো বয়ে যায়। বদলে যাওয়া সময়ে বদলেছে রাখি-মিকার সম্পর্কের সমীকরণ। মিকা এখন রাখির ভাই।

তাই সম্প্রতি বোম্বে হাইকোর্টে হলফনামা দাখিল করে এই মামলার নিষ্পত্তি চেয়েছেন মিকা। গায়ক জানান, রাখি সাওয়ান্তও সম্মতি জানিয়েছেন এই এফআইআর খারিজ করে নেওয়ার বিষয়ে। শুধু তাই নয়, নিজেদের মধ্যে সমস্যা মিটিয়েছেন তারা। সম্প্রতি এই মামলারই শুনানি ছিল। কিন্তু আদালতের নথিতে রাখির মামলা খারিজের হলফনামা না মেলায় পিছিয়ে যায় শুনানি। আগামী ১৭ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

তথ্যসূত্র: আনন্দবাজার

SK24/SMK/DESK


আর্কাইভ